Wellcome to National Portal
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st জানুয়ারি ২০২২

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সম্মেলন কক্ষ/মিলনায়তন/ডাইনিং হল বরাদ্দকরণ।

নির্দেশাবলী

১।         বোর্ডের নির্ধারিত ‘কর্ণফুলী সম্মেলন কক্ষ/মাইনী মিলনায়তন/ডাইনিং হল ব্যবহারের আবেদন ফরম’ শীর্ষক ফরমে প্রয়োজনীয় তথ্য পূরণ করে সরাসরি/ই-মেইলের (ma@chtdb.gov.bd) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফরম বোর্ডের ওয়েবসাইট www.chtdb.gov.bd থেকে ‘আমাদের সেবা’য় ম্যানুতে গিয়ে সম্মেলন কক্ষ/মিলনায়তন বরাদ্দকরণ হতে ডাউনলোড করে নিতে হব

২।         কর্ণফুলী সম্মেলন কক্ষ/মাইনী মিলনায়তন/ডাইনিং হলের জন্য নির্ধারিত ভাড়া (ভ্যাটসহ) নগদে অগ্রিম পরিশোধ সাপেক্ষে বরাদ্দ প্রদান করা হবে। তবে, চেকের মাধ্যমে পরিশোধ করতে ইচ্ছুক হলে মূল ভাড়া ‘সদস্য-প্রশাসন,  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোড’-এর নামে চেকে প্রদান করতে হবে এবং সরকারি বিধি মোতাবেক প্রযোজ্য ১৫% ভ্যাট    কোড নং ১ ১১৩৩ ০০২৫ ০৩১১    -এ ট্রেজারি চালানের মাধ্যমে জমাদানপূর্বক চালানের কপি এ অফিসকে জমা প্রদান করতে হবে।

৩।        বোর্ডের কর্তব্যরত কর্মকর্তা/কর্মচারী ব্যতীত মিলনায়তনের ইলেকট্রিক্যাল সামগ্রী পরিচালনা করা যাবে না।

৪।        ‘কর্ণফুলী সম্মেলন কক্ষ/মাইনী মিলনায়তন/ডাইনিং হল’-এর দেয়ালে নির্ধারিত জায়গা ব্যতীত অন্য কোন জায়গায় স্কচ-টেপ/গাম দিয়ে পোস্টার/ব্যানার টাঙ্গানো যাবে না।

৫।         বরাদ্দ গ্রহণকারী সংস্থা কর্তৃক কর্ণফুলী সম্মেলন কক্ষ/মাইনী মিলনায়তন/ডাইনিং হল-এর আসবাবপত্র বা ইলেকট্রিক্যাল সামগ্রী বা অন্য কোন মালামাল যে অবস্থায় আছে তা’ বুঝে নিবেন এবং উক্ত সামগ্রীর কোন প্রকার ক্ষতি সাধিত হলে বরাদ্দ গ্রহণকারী সংস্থা/সংগঠন সংশ্লিষ্ট সামগ্রীর ক্ষতিপূরণ প্রদান করতে বাধ্য থাকবেন।

৬।        কর্ণফুলী সম্মেলন কক্ষ/মাইনী মিলনায়তন-এ দুপুরের বা রাতের খাবার খাওয়া যাবে না। হাল্কা খাবার পরিবেশন করলে উচ্ছিষ্ট অংশ/বর্জ্য নির্দিষ্ট স্থানে রাখতে হবে এবং নিজ দায়িত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে হবে।

৭।         কর্ণফুলী সম্মেলন কক্ষ/মাইনী মিলনায়তন/ডাইনিং হল-এর ইলেকট্রিক্যাল সামগ্রীর কোন ত্রুটি পরিলক্ষিত হলে বোর্ডের ইলেকট্রিশিয়ান -এর সাথে ০১৬০৯-৬৪৭০৯৮ এ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

৮।        প্রয়োজনে বোর্ডের ‘সহকারী পরিচালক (প্রশাসন)’-এর দাপ্তরিক টেলিফোন নম্বর : ০৩৫১-৬১১৬৯/ মোবাইল নম্বর : ০১৬০৯৬৪৭০১২ -এ যোগাযোগ করা যাবে।

অফিস আদেশ অফিস আদেশ